আসিফের কিছু ভালো লাগার গান।


ভালবাসি আমি তোমাকে তুমি বুঝলে না

হৃদয়ের কথা কখনো তুমি জানলে না (২)

কিভাবে বেচে আছি চেয়ে দেখলে না

একাকী জীবন আমার শুধুই ছলনা

ভালবাসি আমি তোমাকে তুমি বুঝলে না

হৃদয়ের কথা কখনো তুমি জানলে না

স্বপ্ন দেখাটা ভুল ছিল, হৃদয়ে লেখা নাম মুছে গেল

পড়ে থাকা সব স্মৃতিগুলো, জীবন করে দেয় এলোমেলো(২)

যত দূরে থাক অজানায়, ভুলতে তোমাকে পারব না

ভালবাসি আমি তোমাকে তুমি বুঝলে না

হৃদয়ের কথা কখনো তুমি জানলে না 

সন্ধ্যা তারা জ্বলে আকাশেতে, বিরহ দীপ জ্বলে হৃদয়েতে

কষ্টের জলে ভাসে সুখগুলো, বালুচরের ঘর ভেসে গেল (২)

পাথরে কাঁদে কেউ দেখেনা, সাগরে কাঁদে তবু অচেনা

ভালবাসি আমি তোমাকে তুমি বুঝলে না

হৃদয়ের কথা কখনো তুমি জানলে না(২)

কিভাবে বেঁচে আছি চেয়ে দেখলে না

একাকী জীবন আমার শুধুই ছলনা

ভালবাসি আমি তোমাকে তুমি বুঝলে না

হৃদয়ের কথা কখনো তুমি জানলে না 

...........................

এখনো মাঝে মাঝে, মাঝরাতে ঘুমের ঘোরে

শুনি তোমার পায়ের আওয়াজ, যেন তুমি এসেছো ফিরে 

তুমি চলে গেছ অনেক দূরে, এই মনের আঙ্গিনা ছেড়ে(২)

এই রাত সেই রাত, কেটে গেছে কত রাত 

কষ্টের হাওয়া বুকে নিয়ে 

আর পড়ে আছে, কতনা স্মৃতি, বন্দী মনের কারাগারে

তুমি চলে গেছ অনেক দূরে, এই মনের আঙ্গিনা ছেড়ে (২)

এই প্রাণ এই মন, কেঁদে বলে সারাক্ষণ, ভুলে গিয়ে আছ তুমি সুখে 

আমি কাটাই প্রহর আর ভালবাসা, একা বেদনারই চরে।

তুমি চলে গেছ অনেক দূরে এই মনের আঙ্গিনা ছেড়ে(২)

এখনো মাঝে মাঝে, মাঝরাতে ঘুমের ঘোরে

শুনি তোমার পায়ের আওয়াজ, যেন তুমি এসেছো ফিরে 

তুমি চলে গেছ অনেক দূরে, এই মনের আঙ্গিনা ছেড়ে(৪)

........................

ক্ষমা করে দিও আমাকে, ভুলতে পারিনা তোমাকে

চলে গেছ অনেক দূরে, আসবেনা জানি ফিরে(২)

ক্ষমা করে দিও আমাকে, ভুলতে পারিনা তোমাকে

জানিনা কি অপরাধে, আমাকে সাজা দিলে

কি ভুল ছিল আমার, এভাবে আমায় কাঁদালে(২)

কত স্মৃতি ভরা স্বপন, জমে আছে আমার এ বুকে

ক্ষমা করে দিও আমাকে, ভুলতে পারিনা তোমাকে

চলে গেছ অনেক দূরে, আসবেনা জানি ফিরে

ক্ষমা করে দিও আমাকে, ভুলতে পারিনা তোমাকে

জীবনে চলারই পথে, দেখা হয় যদি দুজনার

সেদিনও দেখবে চেয়ে তুমি, অপেক্ষায় আছি তোমার(২)

আড়ালে লুকিয়ে মন, বারে বারে শুধু যে ডাকে

ক্ষমা করে দিও আমাকে, ভুলতে পারিনা তোমাকে

চলে গেছ অনেক দূরে আসবেনা জানি ফিরে(২)

ক্ষমা করে দিও আমাকে, ভুলতে পারিনা তোমাকে 

.........................



বুকের জমানো ব্যাথা, কান্নার নোনা জলে, 

ঢেউ ভাঙ্গে চোখের নদীতে

অন্যের হাত ধরে, চলে গেছ দুরে

পারিনা তোমায় ভুলে যেতে

ও প্রিয়া ও প্রিয়া তুমি কোথায়(২) (২)

ভুল না হয় আমারই ছিল বেশী, করনি ক্ষমা করেছ দোষী

অভিমান লুকিয়ে রাখ যদি, থাকব সারাজীবন অপরাধী

প্রতিশোধ নেবে নাও, আমি বাধা দেব না

একবার বলে যাও, কেন আমার হলে না

ও প্রিয়া ও প্রিয়া তুমি কোথায়(২)

বুকের জমানো ব্যাথা, কান্নার নোনা জলে, 

ঢেউ ভাঙ্গে চোখের নদীতে

অন্যের হাত ধরে, চলে গেছ দুরে

পারিনা তোমায় ভুলে যেতে

ও প্রিয়া ও প্রিয়া তুমি কোথায়(২) 

ভাবিনি কখনো যাবে চলে, এভাবে আমাকে একা ফেলে

স্বপ্ন নিজের হাতে ভাংলে তুমি, একা কেঁদে কেঁদে ক্লান্ত আমি

প্রতিশোধ নেবে নাও, আমি বাধা দেব না

একবার বলে যাও, কেন আমার হলে না

ও প্রিয়া ও প্রিয়া তুমি কোথায়(২) 

বুকের জমানো ব্যাথা, কান্নার নোনা জলে, 

ঢেউ ভাঙ্গে চোখের নদীতে

অন্যের হাত ধরে, চলে গেছ দুরে

পারিনা তোমায় ভুলে যেতে

ও প্রিয়া ও প্রিয়া তুমি কোথায়(২) (২)

ও প্রিয়া ও প্রিয়া তুমি কোথায়(৩)

ও প্রিয়া তুমি কোথায়

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

application of retake exam

World Environment Day - Paragraph